2021 সালের সেরা 10 টি গেম | Top 10 most games 2021

0
169

আজকে আমরা আপনাদের সামনে তুলে ধরব 2021 সালের সেরা 10 টি গেম । যে গেমসগুলো সর্বাধিক মানুষের কাছে জনপ্রিয় এবং শীর্ষ তালিকায় রয়েছে

Deathloop
Deathloop

01.Deathloop (ডেথলুপ )

একটি আকর্ষণীয়, সময়ের মোড়ক শিরোনাম আরকান স্টুডিওগুলি প্রকাশ করবে যা এটির অসমাপ্ত সিরিজের জন্য সুপরিচিত। ডেথলুপে একটি অনন্য, স্টিম্পঙ্কের মতো শিল্প শৈলীর বৈশিষ্ট্য প্রদর্শিত হবে যা কিছুকে বেথেড্ডার বিখ্যাত ফলআউট সিরিজের সাথে তুলনা করা হয়েছে, যা এই গেমটি প্রকাশ করে। আপনি যদি অবাক হন যে যান্ত্রিকরা কোনও গেমটিতে কেমন অনুভূত হবে, যদিও তারা ডেথলুপের মতো গল্প-চালিত গেম থেকে একেবারে পৃথক বোধ করবে, বাষ্পের উপর কোয়ান্টাম লীগটি পরীক্ষা করে দেখুন। যদিও এটি মূলধারার ই-স্পোর্ট হিসাবে লক্ষ্য করে একটি মাল্টিপ্লেয়ার গেম, এটি পুরোপুরি টাইম মেকানিক্সের উপর নির্ভরশীল এবং এটি একটি খুব মজাদার অভিজ্ঞতা।

Far Cry 6
Far Cry 6

02.Far Cry 6 (দূর কান্না 6)

ফার ক্রাই সিরিজটি তুর্কি গেমারদের কাছে প্রিয় ছিল, কারণ সিরিজের মূল খেলাটি তুরস্কের বংশধর ইয়েরলি ভাইদের দ্বারা প্রতিষ্ঠিত একটি জার্মান সংস্থা ক্রিটেকের দ্বারা নির্মিত ক্রিইজাইন ভিত্তিক ছিল। ইউবিসফ্ট দ্বারা সিরিজটি অধিগ্রহণের পরে, ফার ক্রিয়ার কিছুটা উত্থান-পতন হয়েছে। তবুও, বিশেষত ফ্র্যাঞ্চাইজির মধ্যে সর্বশেষতম এন্ট্রিগুলিতে গেমাররা সাধারণ ইউবিসফ্ট স্বাদ নিয়ে ক্রমশ হতাশ হয়ে পড়েছিল যা পুনরাবৃত্তি হওয়ার কারণে ব্যাপক সমালোচিত হয়। হত্যাকারীর ধর্মের সাম্প্রতিক সাফল্য বিচার করে: ভালহল্লা, যার প্রথমদিকে অনেকগুলি বাগ এবং ত্রুটি ছিল যা দ্রুত সমাধান করা হয়েছিল, এটি বলা নিরাপদ যে ফ্রেঞ্চ গেম ডেভেলপার কিছু পাঠ শিখেছে।

গেমের নায়ক হলেন একজন প্রতিরোধ সৈনিক যিনি একটি কল্পিত ক্যারিবিয়ান দ্বীপে রাজত্ব করে অত্যাচারীর বিরুদ্ধে লড়াই করবেন। যেমনটি আমরা সংস্থায় লক্ষ্য করেছি যে খেলায় কিছু রাজনৈতিক বিবরণী দেওয়াও প্রায় নিশ্চিত। তবুও, ফার ক্রি 6 এই বছর একটি শক্তিশালী প্রতিযোগী হবে।

God of War (যুদ্ধের দেবতা)
God of War (যুদ্ধের দেবতা)

03.God of War (যুদ্ধের দেবতা)

2018 এর প্রচুর সফল পুনরায় বুট হওয়ার পরে, পরবর্তী Godশ্বর যুদ্ধের দিগন্তও রয়েছে। যদিও আমি অত্যন্ত সন্দেহ করি যে এই বছর এটি প্রকাশিত হবে, তবে সরকারী বিবৃতিটি এটি বিলম্বিত হবে না এবং এই বছর প্লেস্টেশন 5 এ আসছে।

পিএস 2 এবং পিএসপির দিনগুলি থেকে ফ্র্যাঞ্চাইজির দীর্ঘকালীন অনুরাগী হিসাবে, আমি এই গেমটির জন্য অবিশ্বাস্যভাবে উচ্ছ্বসিত, বিশেষত বিবেচনা করে যে এটি পিএস 4 রিলিজ দ্বারা প্রবর্তিত নিখুঁত যান্ত্রিকগুলি ব্যবহার করবে এবং পরবর্তী জেনারিক প্রযুক্তিগত দক্ষতারও সুবিধা নেবে।

তবে আবারও, আমি নিম্নরেখাঙ্কিত করতে চাই যে রাগনারোক একটি ট্রিপল-এ শিরোনাম, এবং আমি নিশ্চিত যে এটি বিলম্বিত হবে nearly কিন্তু কে জানে? আমাদের এই মুহুর্তে কিছুটা ধৈর্য দরকার।

Halo Infinite (হ্যালো অসীম)
Halo Infinite (হ্যালো অসীম)

04 : Halo Infinite (হ্যালো: অসীম)

আমি জানি যে হ্যালো অসীমের প্রথম গেমপ্লে ভিডিওতে বিরক্তিকর সমস্যাগুলি এবং বাগগুলি দেখে আমরা আমাদের গেমারদের জন্য কতটা হতাশ হয়েছিলাম। তবে যেমনটি আমরা সাইবারপঙ্ক 2077 তে অনুভব করেছি, মাইক্রোসফ্ট গেমটি সত্যিই প্রস্তুত হওয়ার সময় এটি প্রকাশ করা আরও ভাল। এবং আপনি অপেক্ষা করার সময়, আমি আপনাকে stronglyভাবে সুপারিশ করছি যে এর মধ্যে আপনি মাস্টার চিফ সংগ্রহটি দেখুন, যা আপনার গেম পাস সাবস্ক্রিপশনে অন্তর্ভুক্ত রয়েছে।

ভিডিওগুলিতে আমরা যে সমস্ত সমস্যা দেখেছি সেগুলি যদি সমাধান হয়ে যায় তবে আমি নিশ্চিত যে আমরা হ্যালো: অসীমের সাথে একটি বাস্তব আচরণের জন্য রয়েছি।

 

Hogwarts Legacy
Hogwarts Legacy

05.Hogwarts Legacy ( হোগওয়ার্টস উত্তরাধিকার )

বেঁচে থাকার কত সময় হ্যারি নিজে ছাড়া একটি হ্যারি পটার খেলা। তবুও, এই প্রতিশ্রুতিশীল ওপেন-ওয়ার্ল্ড অ্যাডভেঞ্চার গেমটি জে.কে. দ্বারা নির্মিত উইজার্ডিং বিশ্ব মহাবিশ্বে অনুষ্ঠিত হচ্ছে taking ট্রেলারগুলি থেকে বিচার করা, রোলিং পুরোপুরি অত্যাশ্চর্য বলে মনে হচ্ছে। হিমওয়ার্টস লিগ্যাসি হিমওয়ার্চ স্টুডিওগুলি দ্বারা বিকাশিত, আমাদেরকে তার ভূমিকা পালনের মেকানিক্সগুলিতে নিমজ্জিত করবে যেখানে আমরা 19 তম শতাব্দীতে হোগওয়ার্টসে যাদু শিখার সাথে সাথে আমাদের নিজস্ব চরিত্রের গল্পটি বাস করব।

 

Gotham Knights
Gotham Knights

06.Gotham Knights (গোথ নাইটস )

এটি অন্য একটি গেম যার মূল চরিত্রের অভাব রয়েছে তবে এটি একই মহাবিশ্বের সাথে সেট করা হয়েছে যার মূল নায়ক তার জীবন।

ব্যাটম্যান গেমগুলি tradition গতভাবে আরখাম সিরিজটিকে অত্যন্ত সম্মানিত করা হয় এবং আমি আশা করি গথাম নাইটস এর চেয়ে আলাদা কিছু নয়।

সমস্ত পরিচিত মুখগুলি খেলায় থাকবে – ব্যাটগার্ল, রবিন, রেড হুড, নাইটউইং – তবে নিজস্ব কল্পিত সময়রেখায় ব্যাটম্যান মারা গেছে বলে জানা গেছে। গেমটি লাস্ট-জেন এবং বর্তমান-জেন কনসোল সহ প্রায় সব প্ল্যাটফর্মের জন্য প্রকাশিত হবে এবং এতে দু’জন খেলোয়াড়ের কো-অপের বৈশিষ্ট্যও উপস্থিত থাকবে।

Over watch 2
Over watch 2

07.Over watch 2

আমি নিয়মিত খেলি একমাত্র মাল্টিপ্লেয়ার গেমের সিক্যুয়াল, ব্লিজার্ডের মাস্টারপিসটি দ্বিতীয় পুনরাবৃত্তিতে আরও ভাল লাগবে। সবচেয়ে ভাল কথা হ’লতে একটি স্টোরি মোডও প্রদর্শিত হবে যাতে আমরা আমাদের বন্ধুদের বা বন্ধুদের সাথে ইন্টারনেট থেকে খেলতে পারি op প্রতিবেদনগুলি সূচিত করে যে মূল গেমটি পরবর্তী সংস্করণের পাশাপাশি চলতে থাকবে এবং উভয় সংস্করণ ব্যবহার করে গেমাররা মাল্টিপ্লেয়ার মোডে একে অপরের বিরুদ্ধে প্রতিযোগিতা করতে সক্ষম হবে।

Ratchet and Clank
Ratchet and Clank

08.Ratchet and Clank

PS4 এর সাথে পার্টিতে আমি কিছুটা দেরি করেছিলাম এবং যে গেমটি আমাকে কনসোল কেনার বাধ্যবাধকতা বোধ করেছিল তা ছিল ইনসমনিয়াকের 2018 এর মাস্টারপিস স্পাইডার-ম্যান। এবং এটি, অন্য একটি অনিদ্রা খেলা, সম্ভবত আমি পিএস 5 কেনার কারণ হব। আমি পিএস 2 এ প্রকাশিত আসল গেমটি প্রকাশের পর থেকে আমি আর অ্যান্ড সি সিরিজের দীর্ঘকালীন অনুরাগী হয়েছি, যা আমি ব্যাপকভাবে খেলেছি এবং আমি রিফট অ্যাপার্টমেন্টের জন্য অত্যন্ত উত্তেজিত। এর চমত্কার আর্ট স্টাইল, কখনও শেষ না হওয়া অ্যাকশন যা মস্তিষ্ককে ওভারড্রাইভে ফেলে দেয়, অত্যধিক চতুর নায়ক এবং মহাবিশ্ব পরিবর্তনকারী মেকানিক্স পিএস 5 এর অত্যাধুনিক এনভিএম এসএসডি আর্কিটেকচারের মাধ্যমে সম্ভব হয়েছিল আমাকে আরও আকুল করে তুলছে। আপনি কেবল এটি খেলতে যাচ্ছেন এবং অন্য কোনও কিছু স্পর্শ না করলেও এই গেমটি PS5 কিনতে খুব যুক্তিসঙ্গত কারণে তৈরি করে।

Horizon Forbidden West
Horizon Forbidden West

09.Horizon Forbidden West

সমালোচকদের দ্বারা প্রশংসিত হরিজন জিরো ডন, যা প্রাথমিকভাবে পিএস এক্সক্লুসিভ ছিল তবে পরে এটি পিসিতে প্রকাশিত হয়েছিল, গেরিলা গেমস আবারও ফ্র্যাঞ্চাইজির ভক্তদের চমকে দেওয়ার জন্য প্রস্তুত করে।

আসল মুক্তি রহস্যজনক প্রাণীবাদী রোবট দ্বারা আক্রমিত একটি পোস্ট-অ্যাপোক্যালিপটিক মহাবিশ্বে সংঘটিত হয়েছিল। এই সিরিজের নায়ক অলয় একজন যোদ্ধা মহিলা যিনি তার মাকে অনুসরণ করে কিন্তু ভবিষ্যতে রোবোটিক প্রাণী দ্বারা যে জগতটি ধ্বংসস্তূপে জানে তা তিনি শিখিয়েছেন, তাঁর সাহসিকতার পরবর্তী ধাপে যাত্রা শুরু করবে। এই বছরের শেষ দিকে এই গেমটি প্রকাশিত হবে বলে আশা করা হচ্ছে।

 

Legend of Zelda Breath of the Wild 2
Legend of Zelda Breath of the Wild 2

10.Legend of Zelda Breath of the Wild 2

একটি অন্য ভোটাধিকার যা কনসোল কেনার জন্য নিজস্ব কারণ তৈরি করেছে: দ্য নিন্টেন্ডো সুইচ মাস্টারপিসের সিক্যুয়ালটি এই বছরের কিছু সময়ের মধ্যে প্রকাশিত হবে এবং আমি নিশ্চিত যে দীর্ঘ-চলমান সিরিজের কোনও অনুরাগী, যা কয়েক দশক ধরে রয়েছে the নিন্টেন্ডো এন্টারটেইনমেন্ট সিস্টেম (এনইএস) এর যুগে, এই সম্ভাব্য আবশ্যকটি খেলতে চাইবে।

অ্যাকশন রোল-প্লেয়িং গেমটি 2021 সালে প্রকাশিত হবে, যদি এটি দেরি না করে তবে এটি আসল 2017 গেমের সরাসরি সিক্যুয়াল হবে।

 

  •  Legend of Zelda Breath of the Wild 2 game
  •  Horizon Forbidden West game
  •  Ratchet and Clank game
  •  Over watch 2 game
  •  Gotham Knights game
  •  Hogwarts Legacy game
  •  Halo Infinite game
  •  God of War game
  •  Far Cry 6 game
  •  Deathloop game
  • My youtube channel : Bangla Tutorial

HOME

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here